কোরিয়ান ব্র্যান্ডের গল্প, ইন্নিস্ফ্রি | innisfree Brand Story

innisfree brand story

কোরিয়ান স্কিন কেয়ার ব্র্যান্ড গুলো সম্পর্কে যাদের কিছুটা ধারণা রয়েছে তারা innisfree শব্দটি তো অবশ্যই শুনেছেন। খুব অল্প সময়ই এই ব্র্যান্ডটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। কিন্তু আপনাদের কারো কি এই চিন্তা এসেছে যে এই ব্র্যান্ডটি আসলে কেনো এতটা জনপ্রিয়?আর এই ব্র্যান্ডের এমন কি বিশেষত্ব রয়েছে? আজ তাহলে জেনে নিন এই বিখ্যাত কোরিয়ান ব্র্যান্ডটির সম্পর্কে কিছু অজানা তথ্য।

innisfree শব্দটির আভিধানিক অর্থ হচ্ছে নির্দোষ। মূলত এই শব্দটি দিয়ে বুঝায় যার কোনো দোষ ত্রুটি নেই। কোরিয়ানদের ভাষায় innisfree শব্দটির অর্থ হচ্ছে “এমন একটি দ্বীপ যা আমাদের ত্বককে স্বাধীনতা এবং জীবন দান করে”। আর এই কথাটিকেই অনুপ্রেরণা হিসেবে মাথায় রেখে বিখ্যাত কোরিয়ান স্কিনকেয়ার এবং কসমেটিকস ব্র্যান্ড Amore Pacific ২০০০ সালে প্রথম ইকো ফ্রেন্ডলি স্কিন কেয়ার ব্র্যান্ড innisfree এর যাত্রা শুরু করে। তারা তাদের মূল স্লোগানটি রেখেছে “একটি পরিষ্কার দ্বীপ যেখানে বিশুদ্ধ প্রকৃতি এবং স্বাস্থ্যবান সৌন্দর্য একসাথে বসবাস করে”।

কোরিয়ার সবচেয়ে বিশুদ্ধ প্রকৃতির দ্বীপ “জেজু দ্বীপ” এর প্রাকৃতিক উপাদান গুলো দ্বারা এই ব্র্যান্ডের প্রোডাক্ট গুলো তৈরি করা হয়। গ্রীন টি, অর্কিড, ভল্ক্যানিক ছাই এবং একটি বিশেষ ধরণের কমলালেবু দ্বারা এই ব্র্যান্ডের প্রোডাক্ট গুলো তৈরি করা হয়ে থাকে। তাহলে বুঝতেই পারছেন সম্পূর্ণ ভেষজ উপাদানের সমন্বয়ে এই স্কিন কেয়ার প্রোডাক্ট গুলো তৈরি করা হয়। আর তাই কোনো ধরণের পার্শ্ব প্রতিক্রিয়ার দুশ্চিন্তা থাকে না।

২০০০ সালে যাত্রা শুরু করে বর্তমানে এটি শুধুমাত্র দক্ষিন কোরিয়াতেই ৪৩৪ টি স্থানে নিজেদের স্টোর স্থাপন করেছে এবং বহির্বিশ্বে জাপান, সিঙ্গাপুর, হংকং এবং ভারতসহ আরোও অনেক গুলো দেশে মোট ৮০ টিরও বেশি স্টোর স্থাপন করেছে। বাংলাদেশে innisfree যাত্রা শুরু করে ২০১৬ তে এবং এই অল্প সময়ের মধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। একনে সমস্যা থেকে শুরু করে এন্টি এইজিং পর্যন্ত ত্বকের যেকোনো সমস্যার জন্য নির্দ্বিধায় এই ব্র্যান্ডের প্রোডাক্ট গুলো ব্যবহার করতে পারবেন। সম্পূর্ণ ভেষজ উপাদানের সমন্বয়ে তৈরী হয় বিধায় ১০০ ভাগ হালাল পন্যের সুনিশ্চয়তাও পাওয়া যায়।

তবে ইতিমধ্যে বাজারে কিছু নকল পন্য পাওয়া যাচ্ছে তাই অথেনটিক প্রোডাক্ট পেতে হলে নির্দ্বিধায় ভিজিট করুন চারদিকে.কমের ওয়েবসাইটে। চারদিকে.কম কখনো পন্যের মানের সাথে আপোষ করে না তাই এখানে পাচ্ছেন ১০০% অথেন্টিক কোরিয়ান প্রোডাক্ট। চারদিকের ওয়েবসাইট দেখতে ভিজিট করুন www.chardike.com

1 I like it
0 I don't like it

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *