Skinfood Avocado Rich Cream- 55ml

Skinfood Avocado Rich Cream

অ্যাভোকাডোর রিচ ক্রিমি টেক্সচার এর জন্য একে অনেকে বলে “Butter of the Forest”। অ্যাভোকাডো ফল হিসেবে যেমন অনেক চমৎকার তেমনি স্কিনকেয়ার রুটিনেও অ্যাভোকাডো হতে পারে ড্রাই স্কিনের জন্য ব্লেসিং। কারন যাদের স্কিন অনেক ড্রাই, রাফ ও ফ্লেকি, তাদের স্কিনে যেটা সবচেয়ে বেশী দরকার হয় সেটা হলো ময়শ্চার। তাই স্কিনের ময়শ্চার ধরে রাখতে অ্যাভোকাডো এক্সট্র্যাক্ট এর অবদান অনেক।

স্কিনকেয়ার রুটিনে অ্যাভোকাডোর গুরুত্ব

অ্যাভোকাডো এক্সট্র্যাক্ট এ প্রচুর হেলদি ফ্যাট থাকে যা স্কিনের জন্য খুব ভালো। এছাড়াও এতে আছে ভিটামিন কে, ভিটামিন সি, পটাশিয়াম। এছাড়াও এটি অ্যান্টিঅক্সিড্যান্ট ও অ্যান্টি ইনফ্ল্যামেটরি ইনগ্রেডিয়েন্ট হিসেবে বেশ ভালো কাজ করে।

অ্যাভোকাডো এক্সট্র্যাক্ট অ্যান্টিএজিং ইনগ্রেডিয়েন্ট হিসেবেও খুব কাজের কারন এটি কোলাজেন প্রোডাকশনে হেল্প করে। আবার স্কিন এ ক্ষত সারাতেও অ্যাভোকাডোর জুড়ি নেই। কোরিয়ান স্কিনকেয়ার ব্র্যান্ড Skinfood তাদের প্রোডাক্ট লাইন এ অ্যাড করেছে অ্যাভোকাডো এক্সট্র্যাক্ট সমৃদ্ধ স্কিনকেয়ার প্রোডাক্টস। দেখে নেয়া যাক কী কী থাকছে এতে

Skinfood Avocado Rich Cream- 55ml

এতে আছে ৩৫% Avocado extract, shea butter ও mango seed butter যা স্কিনকে ময়শ্চারাইজড ও সফট রাখতে বেশ হেল্প করে। অ্যান্টি অক্সিড্যান্ট ও অ্যান্টি ইনফ্ল্যামেটরি প্রোপার্টিজ থাকায় ড্যামেজড ও ড্রাই স্কিনকে প্রোটেক্ট করতে পারে। পাশাপাশি স্কিনকে অ্যান্টি এজিং বেনিফিট গুলো ও দেয়। স্কিনকে হাইলি হাইড্রেটেড রাখে কোনো ধরনের গ্রিজি ফিলিং ছাড়াই।

আপনার স্কিনে যতটুকু দরকার ততটুকু নিয়ে ফেইস ও নেক এরিয়াতে অ্যাপ্লাই করবেন।

Skinfood Avocado Rich Cream- 55ml

0 I like it
0 I don't like it

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *