Skinfood Carrot Carotene Calming Water Pad

বাংলাদেশে গাজর সবজি হিসেবে খুব জনপ্রিয়। অনেকে এটি রান্নায় ব্যবহার করতে পছন্দ করেন, আবার কাঁচা ও খেতে ভালোবাসেন। কিন্তু গাজরের গুনাগুন শুধু সবজিতেই সীমাবদ্ধ নয়। কোরিয়ান স্কিনকেয়ার স্পেশালিস্টরা গাজরের গুনাগুন কে কাজে লাগিয়ে স্কিনকেয়ার প্রোডাক্টে নতুন ইনগ্রেডিয়েন্ট হিসেবে পরিচয় করিয়েছেন।

যাদের স্কিন অনেক সেনসিটিভ, ইরিটেশন হয়, রেডনেস প্রোন তাদের আসলে খুব কষ্ট হয়ে যায় স্কিনকেয়ারে কোনো কিছু নতুন অ্যাড করতে বা কিছু ইউজ করতে। তাদের জন্য কোরিয়ান স্কিনকেয়ার ব্র্যান্ড Skinfood নিয়ে এসেছে গাজরের নির্যাস সমৃদ্ধ প্রোডাক্ট লাইন যা স্কিনের সেনসিটিভিটি কমায় এবং স্কিনে কোলাজেন প্রোডাকশন বাড়ায়।

তবে এই প্রোডাক্ট লাইন সব  ধরনের স্কিনেই বেশ ভালো কাজ করে।

Daucus Carota Sativa (Carrot) Root Extract এর উপকারিতা

গাজর থেকে যে নির্যাস নেয়া হয় সেটা হলো Daucus Carota Sativa (Carrot) Root Extract। এই নির্যাসটি Beta-Carotene এ সমৃদ্ধ। Beta-Carotene যখন আমাদের শরীরের ভেতরে যায় তখন সেটা Vitamin A তে কনভার্ট হয়ে যায়।

Vitamin A বা রেটিনল স্কিনকে হেলদি রাখে, স্কিনে অক্সিডেশন এর ফলে যে সেল ড্যামেজ হয় সেটা অ্যান্টি অক্সিড্যান্ট হিসেবে Beta-Carotene প্রোটেক্ট করে। তাই স্কিন এজিং এও এটি হেল্প করে।

এছাড়াও আছে Carrot Seed Oil যা অ্যান্টি অক্সিড্যান্ট সমৃদ্ধ।

Skinfood Carrot Carotene Calming Water Pad

Skinfood Carrot Carotene Calming Water Pad- 60 Pcs

এতে ৬০ টি ওয়াটার প্যাড থাকে যা স্কিনের রেডনেস, ব্রেক আউট হওয়ার ফলে যে ইরিটেশন হয় তা কমিয়ে স্কিনকে সফট ও সুথিং রাখে।

স্কিনের যেখানে ওভার হিটেড মনে হবে বা ইরিটেশন ফিল হবে সেখানে ফেইস ক্লিন করার পর ওয়াটার প্যাড ৫-১০ মিনিট রেখে পুরো ফেইস সেটা দিয়ে মুছে নেবেন। এতে ইরিটেশন বা রেডনেস থাকলে সেটা কমে যায়।

0 I like it
0 I don't like it

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *