Skinfood Gold Caviar Toner

Skinfood-Gold-Caviar-Toner-145ml

Caviar Extract এর উপকারিতা

আপনি জানেন কি “Caviar” কী? আমরা অনেকে হয়তো জানি আবার অনেকে জানিনা যে Caviar মূলত সামুদ্রিক মাছের ডিম, এবং এই “Caviar” আমাদের স্কিনের জন্য খুবই উপকারি।

Caviar Extract স্কিন টেক্সচার ইমপ্রুভ করে, স্কিনকে সূর্যের ক্ষতিকর রশ্মি থেকে প্রোটেক্ট করে, স্কিনের ইলাস্টিসিটি ধরে রাখতে সাহায্য করে, স্কিনে কোলাজেন প্রোডাকশন বাড়িয়ে দেয় এবং এটি স্কিনে অ্যান্টি ইনফ্ল্যামেটরি প্রোপার্টিজ যুক্ত করে।

Caviar Extract এ আছে Omega-3, Amino Acids, Vitamins এবং Antioxidants। তাই Caviar Extract স্কিনের হাইড্রেশন ধরে রাখে, স্কিন ব্যারিয়ার স্ট্রং করে, স্কিনের সেনসিটিভিটি কমায়।

তবে Caviar Extract সবচেয়ে বেশী স্যুট করে সেনসিটিভ, ইরিটেশন বা রেডনেস প্রোন স্কিনে। যাদের অয়েলি, একনে প্রোন স্কিন তাদের স্কিনে এটি স্যুট নাও করতে পারে। কারন Caviar এ হাই অ্যামাউন্টের অয়েল ও প্রোটিন থাকে যা ডিহাইড্রেটেড, ফাইন লাইনস, রিংকেলস এর উপর বেশ ভালো কাজ করে।

ফিশ বেইসড এক্সট্র্যাক্ট হওয়ায় যাদের মাছের ডিমে অ্যালার্জি আছে তাদেরও ইউজ না করাই ভালো।

Skinfood নিয়ে এসেছে Russian caviar উইথ Pure Gold সমৃদ্ধ Gold Cavier Line up যা অ্যান্টি এজিং এ কাজ করে এবং সাথে হাইড্রেশন ও ময়শ্চার ডেলিভার করে।

Skinfood Gold Caviar Toner

এই টোনারটি অ্যান্টি এজিং টোনার হিসেবে বেশ ভালো কাজ করে। এতে মেইন ইনগ্রেডিয়েন্ট হিসেবে আছে caviar extract ও gold content যারা আপনার স্কিনে নারিশমেন্ট যোগায়, স্কিনের টেক্সচার ইমপ্রুভ করে। নিয়মিত ব্যবহারে আপনার স্কিন থাকে হেলদি ও স্মুথ।

Skinfood Gold Caviar Toner- 145ml

ফেইস ক্লিন করার পর পর্যাপ্ত পরিমানে হাতে নিয়ে পুরো মুখে অ্যাপ্লাই করবেন।

0 I like it
0 I don't like it

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *