Skinfood Honey Rich Body Essence 335ml

Skinfood-Honey-Rich-Body-Essence

কোরিয়ান স্কিনকেয়ার স্পেশালিস্টরা চেষ্টা করেছেন সবথেকে হেলদি ফুড গুলোর এক্সট্র্যাক্ট থেকে হেয়ার কেয়ার, স্কিনকেয়ার বা বডি কেয়ারের জন্য অথেনটিক প্রোডাক্ট তৈরী করার। এই ফুড এক্সট্র্যাক্ট বা ইনগ্রডিয়েন্ট গুলো বহুকাল আগে থেকেই মানুষ হারবাল মেডিসিন বা স্কিনের যত্নে ব্যবহার করে আসছে। তবে টেকনোলজিক্যালি ডেভেলপড হওয়ার কারনে এখন সেগুলো নিয়ে আরো বেশি কাজ করার সুযোগ বেড়েছে।

Lemon Verbena, Cucumber WaterHoney এমনই তিনটি ফুড ইনগ্রেডিয়েন্ট যা ফেইস ও বডির জন্য খুব ভালো কাজ করে।

বডি কেয়ারে Lemon Verbena, Cucumber Water ও Honey

Lemon Verbena Extract তার সুথিং এরোমার জন্য অনেক জনপ্রিয় এছাড়াও এতে আছে polyphenol compound যা বডিতে অ্যান্টিঅক্সিড্যান্ট তৈরী করে বডির সেল ড্যামেজ হওয়া থেকে প্রোটেক্ট করে।

এটি আপনার বডির স্কিনের ইনফ্ল্যামেশন ও অক্সিডেটিভ স্ট্রেস কমায়।

Cucumber Water বডিকে ঠান্ডা রাখতে হেল্প করে, স্ট্রেস, রেডনেস ও বডি একনে কমায়। স্কিনকে সুথিং ও রিফ্রেশড রাখে। আবার manganese ও potassium থাকায় এটি স্কিনে অ্যান্টি এজিং ইনগ্রেডিয়েন্ট হিসেবে কাজ করে।

Honey ন্যাচারাল রেমেডি হিসেবে মানুষ অনেক আগে থেকেই ব্যবহার করে আসছে। এতে ময়শ্চারাইজেশন, অ্যান্টি এজিং ও অ্যান্টি ব্যাক্টেরিয়াল প্রোপার্টিজ আছে যা শরীর ও ত্বকের জন্য ভালো। স্কিন সফট ও স্মুথ রাখে।

Skinfood Honey Rich Body Essence 335ml

বডিকে ময়শ্চারাইজড রাখার জন্য Honey Extract ও Shea Butter Extract সমৃদ্ধ বডি এসেন্স ব্যবহার করে বডিকে প্যাম্পার করতে Skinfood Honey Rich Body Essence ব্যবহার করতে পারি আমরা। কারন ফেইস এর মতো বডির ও দরকার এক্সট্রা ময়শ্চার এবং ন্যাচারাল গ্লো।

Skinfood Honey Rich Body Essence 335ml

শাওয়ার এর পর বা দিনের যেকোনো সময়ে আপনার প্রয়োজন অনুযায়ী ইউজ করতে পারেন।

0 I like it
0 I don't like it

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *