Skinfood Peach Cotton Blur Cushion 01 Light Beige- 15g 

পীচ ফল দেখতে যেমন সুন্দর ত্বকের যত্নে পীচ ফলের ইনগ্রেডিয়েন্ট দিয়ে বানানো স্কিনকেয়ার প্রোডাক্ট এবং মেকাপ আইটেমসগুলো দুর্দান্ত। পীচ ডার্ক সার্কেল এবং দাগ কমাতে সাহায্য করে। এটি বলিরেখা কমাতেও সাহায্য করে । কোরিয়ান স্কিনকেয়ার স্পেশালিস্টরা পীচ ফলের গুনাগুন কে কাজে লাগিয়ে মেকাপ প্রোডাক্টে নতুন ইনগ্রেডিয়েন্ট হিসেবে পরিচয় করিয়েছেন।কুশন হচ্ছে এমন একটি প্রসাধনী যা কোরিয়ানরা এরবোরিয়ান সর্বশেষ প্রযুক্তি এবং traditionalতিহ্যবাহী কোরিয়ান medicineষধ ব্যবহার করে প্রাকৃতিক প্রসাধনীগুলির একটি কোরিয়ান-ফরাসি প্রস্তুতকারক।

কুশন হল এমন একটি  মেকআপ পণ্য যেটা ব্যবহার করলে  মেকআপটি খুবই ন্যাচারাল দেখায়। পীচ কটন ব্লার কুশন 01 হালকা বেইজ স্কিনের সাথে খুব সুন্দর করে মিশে যায় এবং কেকি হয় না  ও ভেসে থাকে না। কুশন ত্বকের  ময়েশ্চারাইজ  বজায় রাখে এবং sebaceous গ্রন্থি, ভিটামিন এবং অ্যান্টিঅক্সিডেন্টগুলির কাজকে স্বাভাবিক করার জন্য।বেশিরভাগ  কুশনগুলিতে এসপিএফ থাকে এবং পীচ কটন ব্লার কুশনটিতে ও এস পি এফ ৫০+++ আছে যার কারণে কুশন ব্যবহারের পর সান্সক্রিম ব্যবহার না করেল ও হয়।।লাইট ব্যাজের কুশনটি হচ্ছে তাদের জন্য যাদের স্কিন টোন ফর্সা,তাদের স্কিনের টোনের সাথে মিশে যাবে এবং  ফ্ল-লেস লুক দিবে।

Blending  এর জন্য সবচেয়ে সুবিধা হয় স্পঞ্জ ব্যবহার করা। শুকনো Sponge/Beauty Blender ভালোভাবে পানিতে ভিজিয়ে অতিরিক্ত পানি চেপে বের করে ফেলুন।এরপর মুখে পরিমান মতো ফাউন্ডেশন দিয়ে হালকা হাতে ড্যাব ড্যাব করে ভালোভাবে Blend করুন। অথবা  ফাউন্ডেশন ব্রাশ ব্যবহার করেও ফাউন্ডেশন ব্ল্যান্ড করতে পারেন। অথবা কুশনের মধ্যে যে স্পঞ্জ আছে সেটা দিয়ে খুব সহজেই ব্ল্যান্ড করতে পারেন।

Brand: Skinfood
Made in Korea
Skin Type: All Type Skin
Size: 15g

Benefits:
1. A weightless cushion with UV protection of SPF50+ PA+++ which highly adheres with velvety, flawless finish.
2. Formulated with Peach Extract for moisturizing effect and Pink Sponge™ (contains Ceramide) to soothe the sensitive skin mildly.
3. Infused with Micro Fit Powder to offer a smooth, blurry effect for your face.

How to use:
Get appropriate amount on puff and gently pat onto face following skin texture.

0 I like it
0 I don't like it

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *