Skinfood Royal Honey Essential Eye Cream

Royal-Honey-Essential-Eye-Cream

প্রাকৃতিকভাবে আমরা যে মধু পাই সেটা প্রাচীনকাল থেকেই অনেক ধরনের কাজে ব্যবহার হয়ে আসছে। মধুর গুণাগুণ নিয়ে নতুন করে বলার কিছু নেই। আমরা সবাই জানি মধু বিভিন্ন মেডিসিনে অনেক ভাবে ব্যবহার হয় কারন এতে অ্যান্টিসেপ্টিক অ্যান্টি এজিং ও ময়শ্চারাইজিং প্রোপার্টিজ আছে যা আমাদের শরীর ও ত্বক দুটোর জন্যই খুব ভালো।

আমাদের প্রকৃতিতে দুই ধরনের মধু পাওয়া যায়। আমরা সাধারনত যেই মধু খাই বা বিভিন্ন কাজে ব্যবহার করি সেটা মূলত মৌমাছিরা বিভিন্ন ফুল থেকে সংগ্রহ করে। তবে আরেক ধরনের মধু পাওয়া যায় যা একটি নির্দিষ্ট ফুল থেকে সংগ্রহ করা হয় যার নাম Mahoni flower। তো এই ফুল থেকে যে মধু পাওয়া যায় তা দেখতে কালো রঙ এর হয় এবং এর স্বাদ ও একটু তেতো হয়।

অবাক লাগলেও সত্যি যে Skinfood Royal Honey line up এ যে মধু মেইন ইনগ্রেডিয়েন্ট হিসেবে ব্যবহার করা হয় তা একটু ইউনিক। তবে এটি ব্যবহারের মূল লক্ষ্য হলো স্কিনকে পর্যাপ্ত নিউট্রিয়েন্টস দেয়ার পাশাপাশি স্কিনে ন্যাচারাল গ্লো আনা।

Royal Black Honey Extract এর উপকারিতা

সাধারনত যাদের স্কিন ড্রাই, ডিহাইড্রেটেড এবং সেনসিটিভ তাদের জন্য রয়্যাল ব্ল্যাক হানি খুবই ভালো কাজ করে। ময়শ্চার অ্যাড করে, তার সাথে ব্লাড সার্কুলেশন বাড়িয়ে স্কিনের ডার্ক স্পটস রিমুভ করতে সাহায্য করে।

Skinfood Royal Honey Essential Eye Cream

Skinfood Royal Honey Essential Eye Cream- 30ml

কোরিয়ান অনেকগুলো বেস্ট আইক্রিম এর মধ্যে এটি একটি। এটি আই এরিয়া ময়শ্চারাইজড রাখার সাথে সাথে রিংকেলস ও ফাইন লাইনস ভিজিবিলিটি কমায়। কোনোরকম স্টিকি ফিল করায় না এবং চোখের স্কিনকে স্মুথ রাখে।

Brand: Skinfood
Made in: Korea
Skin Type: All Skin Type
Size: 30ml

From Skinfood’s deeply moisturizing Royal Honey line, the Royal Honey Essential Eye Cream features rich, aged honey that firms and plumps the delicate eye area. With real honey and royal jelly extracts, your under eyes are kept nourished and hydrated throughout the entire day.

How to use:
Apply a small amount under and around the eyes before moisturizer. Gently dab into skin with fingertips until fully absorbed.

0 I like it
0 I don't like it

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *