Skinfood Royal Honey Moisture Emulsion

Royal-Honey-Moisture-Emulsion

প্রাকৃতিকভাবে আমরা যে মধু পাই সেটা প্রাচীনকাল থেকেই অনেক ধরনের কাজে ব্যবহার হয়ে আসছে। মধুর গুণাগুণ নিয়ে নতুন করে বলার কিছু নেই। আমরা সবাই জানি মধু বিভিন্ন মেডিসিনে অনেক ভাবে ব্যবহার হয় কারন এতে অ্যান্টিসেপ্টিক অ্যান্টি এজিং ও ময়শ্চারাইজিং প্রোপার্টিজ আছে যা আমাদের শরীর ও ত্বক দুটোর জন্যই খুব ভালো।

আমাদের প্রকৃতিতে দুই ধরনের মধু পাওয়া যায়। আমরা সাধারনত যেই মধু খাই বা বিভিন্ন কাজে ব্যবহার করি সেটা মূলত মৌমাছিরা বিভিন্ন ফুল থেকে সংগ্রহ করে। তবে আরেক ধরনের মধু পাওয়া যায় যা একটি নির্দিষ্ট ফুল থেকে সংগ্রহ করা হয় যার নাম Mahoni flower। তো এই ফুল থেকে যে মধু পাওয়া যায় তা দেখতে কালো রঙ এর হয় এবং এর স্বাদ ও একটু তেতো হয়।

অবাক লাগলেও সত্যি যে Skinfood Royal Honey line up এ যে মধু মেইন ইনগ্রেডিয়েন্ট হিসেবে ব্যবহার করা হয় তা একটু ইউনিক। তবে এটি ব্যবহারের মূল লক্ষ্য হলো স্কিনকে পর্যাপ্ত নিউট্রিয়েন্টস দেয়ার পাশাপাশি স্কিনে ন্যাচারাল গ্লো আনা।

Royal Black Honey Extract এর উপকারিতা

সাধারনত যাদের স্কিন ড্রাই, ডিহাইড্রেটেড এবং সেনসিটিভ তাদের জন্য রয়্যাল ব্ল্যাক হানি খুবই ভালো কাজ করে। ময়শ্চার অ্যাড করে, তার সাথে ব্লাড সার্কুলেশন বাড়িয়ে স্কিনের ডার্ক স্পটস রিমুভ করতে সাহায্য করে।

Skinfood Royal Honey Moisture Emulsion

ইমালশন মূলত ময়শ্চারাইজের মতোই কাজ করে। স্কিনকে হাইড্রেট রাখে। কারন এতেও Royal Black Honey Extract আছে।

Skinfood Royal Honey Moisture Emulsion- 160ml

টোনার ইউজ করার পর ইমালশন ইউজ করতে পারেন।

Brand: Skinfood
Made in Korea
Skin Type: All skin types
Size: 160ml

Since ancient times, honey has been considered a rare delicacy with medicinal properties in both Eastern and Western medicine. It’s a natural beauty remedy with anti-aging, moisturizing, and antiseptic properties.

Directions:
After using toner, take an adequate amount on palm then apply on the face and neck.

0 I like it
0 I don't like it

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *