Skinfood Royal Honey Propolis Enrich Toner

Royal-Honey-Propolis-Enrich-Toner

শুষ্ক, ডিহাইড্রেটেড ত্বকের যত্নে প্রোপলিস ও রয়্যাল জেলি

মধু প্রাচীনকাল থেকে নানা কাজে ব্যবহার করা হয়ে আসছে। তবে এখন স্কিন কেয়ার এক্সপার্টরা অনেক পুরোনো মধু কে স্কিন কেয়ার প্রোডাক্টে ব্যবহার করছেন যা আরো বেশি ইফেক্টিভ। ঠিক যেমন ওয়াইন যত বেশী পুরোনো হয় তত সেটা পারফেক্ট হয়। মধু ছাড়াও এখন যেসব ইনগ্রেডিয়েন্টস নিয়ে কাজ করা হয় তার মধ্যে জনপ্রিয় হলো Propolis ও Royal Jelly।

আসুন জেনে নিই Propolis ও Royal Jelly এর উপকারিতা কী কী

Propolis কী?

Propolis বা Bee Glue ও স্কিনের জন্য খুবই উপকারি। যারা মধু সংগ্রহ করে তারাই propolis মৌমাছির চাক থেকে সংগ্রহ করে বোটানিক এক্সপার্টদের সহায়তায়। Propolis মূলত মৌচাক কে বাইরের পলিউশন ও যেকোনো ধরনের ব্যাকটেরিয়াল ইনফেকশন এর হাত থেকে মধুকে রক্ষা করে। এক কথায় বলতে গেলে মৌচাক কে সিল করে রাখে, এক্সট্রা প্রোটেকশন দেয়। স্কিনকেয়ারে তাই Propolis অনেক উপকারি একটি ইনগ্রেডিয়েন্ট। কারন স্কিন কেও Propolis এক ধরনের সিলড প্রোটেকশন দেয়।

Royal Jelly কী?

মৌচাক থেকে আসে Royal Jelly যা শ্রমিক মৌমাছি রা প্রডিউস করে। মিল্কি টেক্সচারের এই Royal Jelly স্কিনের জন্য খুবই ইফেকটিভ কারন এতে water, protein এবং simple sugars পাশাপাশি amino acids, fatty acids, vitamins, minerals এবং antibacterial ও antibiotic components এ ভরপুর। Royal Jelly স্কিনের কোলাজেন প্রোডাকশন বাড়ায় ও স্কিনকে স্মুথ করতে সাহায্য করে।

Skinfood Royal Honey Propolis Enrich Toner

Skinfood Royal Honey Propolis Enrich Toner- 160ml

এই টোনারটি ১৫% Propolis Extract সমৃদ্ধ যা স্কিনের হাইড্রেশন ধরে রাখতে সক্ষম এবং এটি স্কিন টেক্সচার অনেক স্মুথ করে। স্কিনকে রাখে সফট ও হেলদি।

Brand: Skinfood
Made in Korea
Skin Type: All Type Skin
Size: 160ml

Since ancient times, honey has been considered a rare delicacy with medicinal properties in both Eastern and Western medicine. It’s a natural beauty remedy with anti-aging, moisturizing, and antiseptic properties.

How to use:
After cleansing face, apply product using a cotton pad or palms. Pat gently until the toner is completely absorbed.

0 I like it
0 I don't like it

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *