Skinfood Tomato Brightening Toner- 140ml

Skinfood-Tomato-Brightening-Toner

টমেটো সবজি বা সালাদ হিসেবে আমরা অনেকেই খেয়ে থাকি। শীতকালে সবার কিচেনে টমেটো প্রায়ই দেখা যায়। কিন্তু স্কিনকেয়ারে টমেটো কেমন কাজ করে আমরা কি জানি? টমেটো এক্সট্র্যাক্ট সব ধরনের স্কিনের জন্যই বেশ ভালো কাজ করে।

স্কিনকেয়ারে টমেটো এক্সট্র্যাক্ট

টমেটো ভিটামিন ও নিউট্রিয়েন্ট যুক্ত একটি ফল যাতে আছে প্রচুর পরিমানে Lycopene আছে যার জন্য টমেটোর যেই ব্রাইট রেড কালার আমরা দেখতে পাই এবং এই রঙ কে সূর্যের ক্ষতিকর UV Rays থেকে প্রোটেক্ট করে। ঠিক তেমনি আমাদের স্কিনেও এটি একইভাবে কাজ করে।

টমেটো এক্সট্র্যাক্ট স্কিনকে সানবার্ন এর হাত থেকে প্রোটেক্ট করে। স্কিন থেকে ডেড সেলস সরিয়ে স্কিনে হেলদি গ্লো আনে। স্কিনে অ্যান্টি এজিং প্রোপার্টিজ অ্যাড করে স্কিনে কোলাজেন প্রোডাকশন বাড়াতে হেল্প করে।

টমেটো স্কিনে ন্যাচারাল এক্সফলিয়েটরহিসেবে কাজ করে ফলে পোরস ক্লগ হয়না। এমনকি এটি পোরস এর ভিজিবিলিটি কমাতেও হেল্প করে। স্কিনকে ময়শ্চারাইজড করে ও হাইড্রেট রাখে। স্কিন এর অতিরিক্ত সেবাম কন্ট্রোল করে ফলে স্কিনের গ্রিজিনেস বা চিটচিটে ভাব কমে যায়।

তাই একনে প্রোন, রেডনেস প্রোন, অয়েলি, ড্রাই, কম্বিনেশন বা সেনসিটিভ যে ধরনের স্কিনই হোক না কেন টমেটো এক্সট্র্যাক্ট এই সব ধরনের স্কিনে বেশ ভালো কাজ করে কোনো ধরনের সাইড ইফেক্টস তৈরী করা ছাড়াই।

Skinfood Tomato Brightening Toner

১০% tomato extract, vitamin-C derivatives এবং niacinamide যুক্ত এই টোনারটি স্কিন সফট করে, স্কিন টেক্সচার স্মুথ করে। নায়াসিনামাইড ও টমেটো এক্সট্র্যাক্ট দুটোই স্কিন ব্রাইট করতে হেল্প করে।

Skinfood Tomato Brightening Toner- 140ml

ফেইস ক্লিন করার পর এই টোনারটি হাতে নিয়ে অথবা কটন প্যাড এ নিয়ে অ্যাপ্লাই করতে পারেন। এরপর হাত দিয়ে ড্যাব করে দিতে পারেন।

Brand: Skinfood
Made in: Korea
Skin Type: All skin types
Size: 140ml

Tomato is rich in antioxidants, lycopene, vitamin C, E, and potassium to help fight free-radical damage and brighten lack-luster skin. With pesticide-free tomatoes cultivated from BOMCHUN Farm in the Southern coast of South Korea, our tomato extract is extracted at low temperatures to retain maximum nutrients.

How to use ?
After cleansing, apply product using a cotton pad or palms. Pat gently until the toner is completely absorbed.

0 I like it
0 I don't like it

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *