Skinfood Tomato Sous Vide Mask Sheet

tomato-sous-vide-mask-sheet

Sheet Mask Ingredients That Come Directly From The Kitchen!

আপনি যদি শিট মাস্ক ইউজ করে স্কিনকে প্যাম্পার করতে পছন্দ করেন চান যে আপনার স্কিন ও সেসব নিউট্রিয়েন্টস পাক যেগুলো আপনি প্রায় প্রতিদিন খেয়ে থাকেন তাহলে আপনার জন্য Skinfood এর  Sous Vide (pronounced sue-veed) শিট মাস্ক গুলো হতে পারে হলি গ্রেইল।

Sous Vide Process কেন ইউজ করা হয়েছে?

Sous Vide আসলে এক ধরনের কুকিং প্রসেস যেখানে খাবার নির্দিষ্ট টেম্পারেচারে সিলড প্রসেসে রান্না করা হয়। এতে খাবারের পুষ্টিমান বজায় থাকে বহুগুন। এভাবেই আসলে Skinfood এর এই শিট মাস্কগুলো তৈরী করা হয়ে। এতে ব্যবহৃত ভেজিটেবল এক্সট্র্যাক্ট Sous Vide প্রক্রিয়ায় করা যাতে স্কিন সেই এক্স্যাক্ট ইনগ্রেডিয়েন্টটির পুরো বেনিফিট পায়।

Tomato Sous Vide Mask Sheet

Skinfood Tomato Sous Vide Mask Sheet- 18g

টমেটো এক্সট্র্যাক্ট স্কিনকে সানবার্ন এর হাত থেকে প্রোটেক্ট করে। স্কিন থেকে ডেড সেলস সরিয়ে স্কিনে হেলদি গ্লো আনে। স্কিনে অ্যান্টি এজিং প্রোপার্টিজ অ্যাড করে স্কিনে কোলাজেন প্রোডাকশন বাড়াতে হেল্প করে। টমেটো স্কিনে ন্যাচারাল এক্সফলিয়েটরহিসেবে কাজ করে ফলে পোরস ক্লগ হয়না। এমনকি এটি পোরস এর ভিজিবিলিটি কমাতেও হেল্প করে। স্কিনকে ময়শ্চারাইজড করে ও হাইড্রেট রাখে। স্কিন এর অতিরিক্ত সেবাম কন্ট্রোল করে ফলে স্কিনের গ্রিজিনেস বা চিটচিটে ভাব কমে যায়।

Brand: Skinfood
Made in: Korea
Skin Type: All skin types
Size: 18g

Sous Vide
Packed with brightening nutrients, tomato was extracted through French sous vide method to preserve all the skin brightening goodness under precise temperature and vacuum seal to revitalize dull skin.

Directions
After cleansing & toner, remove mask from package and apply on skin following the contours of your face. After 10-20 minutes, remove the sheet and pat face to absorb. Apply any remaining toner in the pouch to your neck and body.

0 I like it
0 I don't like it

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *