Skinfood Yuja C Dark Spot Clear Cream

yuja-c-dark-spot-clear-cream

ডার্ক স্পট দূর হয়না, এটা আমাদের মধ্যে একটা কমন সমস্যা। একদম দাগবিহীন ত্বক আমরা হয়তো কখনো পাইনা কিন্তু অতিরিক্ত ডার্ক স্পট  স্কিনের ন্যাচারাল সৌন্দর্যকে ঢেকে দেয়। কিছু ডার্ক স্পট দীর্ঘদিন ট্রিট্মেন্টের অভাবে স্কিনে পারমানেন্টলি বসে যায়।এসব স্পটস দূর হতে বেশ সময় নেয় ট্রিটমেন্ট শুরু করার পর ও। একনে প্রোন স্কিন আর ডার্ক স্পট থাকবে না এমন খুব কমই হয়। তাই বলে কি কিছুই করা যাবেনা? অবশ্যই যাবে তবে সেটা সম্ভব সঠিক প্রোডাক্ট ব্যবহার করার মাধ্যমে।

স্কিনফুড তাই তাদের প্রোডাক্ট লিস্টে এনেছে Yuja C Dark Spot সিরিজ যা মূলত ডার্ক স্পটস কমিয়ে স্কিনে ন্যাচারাল গ্লো আনে।

Yuja C কী?

Yuja (নরমালি Citron নামে পরিচিত) তে লেবুর থেকেও বেশি পরিমানে ভিটামিন সি থাকায় এটি কোলাজেন প্রোডাকশনে হেল্প করে, স্কিনকে অনেক ধরনের ড্যামেজ থেকে রক্ষা করে এবং ইমিউন সিস্টেম ইমপ্রুভ করতে হেল্প করে কারন এটি অ্যান্টি অক্সিড্যান্ট সমৃদ্ধ।

বাইরের পলিউশন ও সূর্যের ক্ষতিকর UV Rays স্কিনে স্ট্রেস এর ছাপ ফেলে দেয় যা পরবর্তিতে হাইপারপিগমেন্টেশন তৈরী করে। Yuja স্কিনের ব্লেমিশ,ডার্ক স্পটস দূর করে স্কিন টেক্সচার ব্রাইট করে।

Yuja C Dark Spot Clear Cream

Skinfood Yuja C Dark Spot Clear Cream- 61ml

30% Yuja Extract সমৃদ্ধ এই ময়শ্চারাইজারটি স্কিনের ডার্ক স্পটস রিডিউস করে, হাইপারপিগমেন্টেশনের উপর কাজ করে। এছাড়াও Niacinamide ও Sodium Ascorbyl Phosphate স্কিন ন্যাচারালি ব্রাইট করতে হেল্প করে।

স্কিনে অনেক তাড়াতাড়ি অ্যাবজর্ব হয়।

Brand: Skinfood
Made in: Korea
Skin Type: All skin types
Size: 61ml

Yuja
Yuja contains 3x the vitamin C of lemons and helps promote a bright and even complexion. Our Yuja is sourced from Goheung, South Korea and extracted at low temperatures and aged to maximize potency and efficacy of the extract.

Directions
At the last step of skincare, take an adequate amount and apply onto the face. Press and pat the cream into the skin for better absorption.

0 I like it
0 I don't like it

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *