Skinfood Yuja C Dark Spot Clear Tone Up Cream

Yuja-C-Dark-Spot-Clear-Tone-Up-Cream

ডার্ক স্পট দূর হয়না, এটা আমাদের মধ্যে একটা কমন সমস্যা। একদম দাগবিহীন ত্বক আমরা হয়তো কখনো পাইনা কিন্তু অতিরিক্ত ডার্ক স্পট  স্কিনের ন্যাচারাল সৌন্দর্যকে ঢেকে দেয়। কিছু ডার্ক স্পট দীর্ঘদিন ট্রিট্মেন্টের অভাবে স্কিনে পারমানেন্টলি বসে যায়।এসব স্পটস দূর হতে বেশ সময় নেয় ট্রিটমেন্ট শুরু করার পর ও। একনে প্রোন স্কিন আর ডার্ক স্পট থাকবে না এমন খুব কমই হয়। তাই বলে কি কিছুই করা যাবেনা? অবশ্যই যাবে তবে সেটা সম্ভব সঠিক প্রোডাক্ট ব্যবহার করার মাধ্যমে।

স্কিনফুড তাই তাদের প্রোডাক্ট লিস্টে এনেছে Yuja C Dark Spot সিরিজ যা মূলত ডার্ক স্পটস কমিয়ে স্কিনে ন্যাচারাল গ্লো আনে।

Yuja C কী?

Yuja (নরমালি Citron নামে পরিচিত) তে লেবুর থেকেও বেশি পরিমানে ভিটামিন সি থাকায় এটি কোলাজেন প্রোডাকশনে হেল্প করে, স্কিনকে অনেক ধরনের ড্যামেজ থেকে রক্ষা করে এবং ইমিউন সিস্টেম ইমপ্রুভ করতে হেল্প করে কারন এটি অ্যান্টি অক্সিড্যান্ট সমৃদ্ধ।

বাইরের পলিউশন ও সূর্যের ক্ষতিকর UV Rays স্কিনে স্ট্রেস এর ছাপ ফেলে দেয় যা পরবর্তিতে হাইপারপিগমেন্টেশন তৈরী করে। Yuja স্কিনের ব্লেমিশ,ডার্ক স্পটস দূর করে স্কিন টেক্সচার ব্রাইট করে।

Yuja C Dark Spot Clear Tone Up Cream

এটি SPF50+ PA++++ যুক্ত একটি টোন আপ সানস্ক্রিন যা ডার্ক স্পটস, পিগমেন্টেশন এর উপর কাজ করে। এটি টোন আপ ক্রিম তাই অ্যাপ্লাই করার পর ইনস্ট্যান্ট ব্রাইট লুক দেয়। Jeju Yuja Extract ও Dipotassium Glycyrrhizate স্কিন টোন কে ধীরে ধীরে ব্রাইট করতে হেল্প করে। ডার্ক স্পটের জন্য যে কালচে ভাব টা তৈরী হয় সেটা কেটে যায় নিয়মিত ব্যবহারে।

Skinfood Yuja C Dark Spot Clear Tone Up Cream- 40ml

আর সবথেকে ভালো দিক হলো এই তিনটি প্রোডাক্টেই ভিটামিন সি ও নায়াসিনামাইড একসাথে কাজ করে যা আপনার স্কিনকে ভেতর থেকে উজ্জ্বল করে। স্কিনের ন্যাচারাল গ্লো হারাতে দেয়না।

Brand: Skinfood
Made in Korea
Skin Type: All Type Skin
Size: 40ml

উপকারিতা:
SPF50+PA ++++ এর UV সুরক্ষার সাথে একটি টোন আপ ক্রিম যা কালচে দাগ, ফ্রিকেলস এবং মেলাসমার উপস্থিতি কমাতে সাহায্য করে।
জেজু ইউজা এক্সট্র্যাক্ট এবং ডিপোটাসিয়াম গ্লাইসিরাইজেট ব্রাইটেনিং করে ও আন-ইভেন টোন কে ইভেন করে।
সোডিয়াম অ্যাসকরবাইল ফসফেট (এক ধরনের ভিটামিন সি ) ফর্মূলা যুক্ত যা ত্বককে উজ্জ্বল করে ও কার্যকরভাবে মেলানিনের উৎপাদন কমাতে সাহায্য করে।

কিভাবে ব্যবহার করে:
স্কিনকেয়ার রুটিনের পরে, ত্বকের যে এরিয়া তে সূর্যের আলো লাগে বা দাগ আছে সেখানে পরিমিত পরিমাণ প্রয়োগ করুন।

0 I like it
0 I don't like it

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *