ব্রণের জন্য সেরা কোরিয়ান একনে প্রোডাক্টস

ব্রণের জন্য সেরা কোরিয়ান একনে প্রোডাক্টস
দক্ষিণ কোরিয়াতে ব্রণ এবং ব্রণের দাগের জন্য কয়েক ধরণের ট্রিটমেন্ট আছে। যার মধ্যে – লেজার ট্রিটমেন্ট, এক্সফোলিয়েট পিলস, স্কিন বোটোক্স ইত্যাদি। তবে এগুলো ব্যয়বহুল হওয়াতে অনেকেই এড়িয়ে যেতে চায়। পরিবর্তে সহজলভ্য, কার্যকরী এবং দীর্ঘস্থায়ী বিউটি প্রোডাক্টেই অনেকে ভরসা করে থাকে। আর কোরিয়ান স্কিন কেয়ার ও বিউটি প্রোডাক্টসের যে অশেষ সুনাম রয়েছে তা আর নতুন করে বলার দরকার নেই।
কোরিয়ান স্কিনকেয়ার প্রোডাক্টগুলো ব্রণগুলোকে শুকিয়ে না দিয়ে বরং হালকাভাবে চিকিৎসা করার উপর জোর দেয়; অন্যান্য প্রোডাক্ট যেখানে ব্রণগুলোকে শুকিয়ে ফেলে। তাহলে ব্রণের চিকিৎসায় কোরিয়ান প্রোডাক্টই সেরা তা বলা নিঃসন্দেহে। কিন্তু চাইলেই কি কোরিয়ান প্রোডাক্টস কেনা যায়, নিঃসন্দেহে? নাহ কারণ কোরিয়ান পণ্যের নকলে বাজার সয়লাব। তাছাড়া, এত কোম্পানি আর এত প্রোডাক্ট যে সঠিক নাম জানা না থাকলে আপনি বিভ্রান্তির শিকার হবেন। তাই, আজকের আয়োজনে থাকছে ব্রণের জন্য সেরা কোরিয়ান একনে প্রোডাক্টসের নাম।
ইনিসফ্রি সুপার ভলকানিক ক্লে মুজ মাস্ক ২এক্স 
ইনিসফ্রি এর আলাদা সুনাম রয়েছে অর্গানিক প্রোডাক্টের জন্য। কোরিয়ান জিজু দ্বীপ থেকে প্রাকৃতিক উপাদান সংগ্রহ করেই তারাই অর্গানিক প্রোডাক্ট তৈরি করে। ঠিক তেমনি সেই দ্বীপের আগ্নেয়গিরি ছাই থেকে তৈরি ইনিসফ্রি সুপার ভলকানিক ক্লে মুজ মাস্ক ২এক্স অতিরিক্ত তেল এবং পোরসে থাকা ময়লা শোষণ করে নেয়। ধুয়ে ফেলার উপযোগী এই মাস্কটিতে প্রচুর সালফার থাকে; যেগুলো শুধু অ্যান্টি-ইনফ্লেমেটরিই নয় বরং অ্যান্টি-ব্যাকটেরিয়ালও বটে।
বেনিলা কো ক্লিন ইট জিরো পোর ক্ল্যারিফাইং ফোম ক্লিনজার 
বেনিলা কো’ও অর্গানিক প্রোডাক্টের জন্যই বিখ্যাত; পাশাপাশি তাদের উৎপাদিত ক্লিনজিং বাম বিশ্বব্যাপী বেস্ট সেলিংয়ের খেতাব অর্জন করেছে। আর ব্রণের সমস্যায় তারা নিয়ে এসেছে ক্লিন ইট জিরো পোর ক্ল্যারিফাইং ফোম ক্লিনজার প্রোডাক্টটি। এএইচএএস (AHAs), বিএইচএএস (BHAs) এবং এলএইচএএসের (LHAs) মৃদু অথচ কার্যকরী সংমিশ্রনে তৈরি অ্যাসিড-স্পাইক ফেইসওয়াশ ব্রেকআউট এবং পোরসগুলোকে রক্ষা করতে মৃত কোষগুলোকে সরিয়ে দেয়।
বেনটন অ্যালো প্রপোলিস সুদিং জেল 
ব্রণকে দ্রুত অদৃশ্য করতে এবং ত্বককে শান্ত রাখতে হাইড্রেটিং এর কোনো তুলনা নেই। কিন্তু সেজন্য আপনাকে বাছাই করে নিতে হবে সঠিক প্রোডাক্টটি। বেনটন অ্যালো প্রপোলিস সুদিং জেলে আছে অ্যালোভেরা এবং প্রপোলিস; যা অস্বস্তিকর এবং সমস্যাযুক্ত ত্বক নিরাময়ে সবচেয়ে গুরুত্বপূর্ণ দুটি উপাদান হিসেবে কাজ করে। এই প্রোডাক্টের অ্যান্টি-ব্যাকটোরিয়াল এবং নিরাময়ের বৈশিষ্ট্য, সংবেদনশীল বা প্রদাহযুক্ত ত্বককে শান্ত রাখে, ব্রণের দাগ নির্মূল করে, ত্বককে পুনরায় উজ্জ্বল করে তোলে এবং ত্বকের সামগ্রিক হাইড্রেশন স্তর নিয়ন্ত্রণে রাখে।
ক্লেয়ার্স জেন্টল ব্ল্যাক চারকোল সোপ 
গ্রাহক এবং বিউটি ব্র্যান্ড উভয়ই পরিবেশ নিয়ে আরো সচেতন হওয়াতে বর্তমানে অর্গানিক প্রোডাক্টগুলো যেমন তৈরি হচ্ছে তেমনি এগুলোর কার্যকারিতাও সকলকে মুগ্ধ করছে। ক্লেয়ার্স জেন্টল ব্ল্যাক চারকোল সোপ হচ্ছে তার পারফেক্ট উদাহরণ। প্রোডাক্টটিতে ত্বকের মৃত কোষগুলোকে সরিয়ে দিতে রয়েছে চারকোল; ত্বকে সিবাম বাড়াতে রয়েছে মরক্কোর অর্গানিক ঘোসুল; এবং এক্সফোলিয়েট করতে এবং ত্বককে নরম, পরিষ্কার ও স্বাস্থ্যকর রাখতে রয়েছে ব্ল্যাক সুগার। বেশিরভাগ সাবান যেখানে ত্বক শুকিয়ে ফেলে, সেখানে এই জেন্টল ব্ল্যাক চারকোল সাবান ত্বক থেকে আর্দ্রতা দূরে সরিয়ে না রেখে বরং তা কার্যকরী করে তোলে।
কোসআরএক্স ওয়ান স্টেপ অরিজিনাল ক্লিয়ার প্যাডস 
পুরষ্কারজয়ী কোসআরএক্স ওয়ান স্টেপ অরিজিনাল ক্লিয়ার প্যাডস এ (যা পূর্বে পিম্পল ক্লিয়ার প্যাড নামে পরিচিত ছিল) ত্বককে না শুকিয়ে বা সংবেদনশীল না করে এক্সফোলিয়েট করার জন্য প্রাকৃতিক বিএইচএ উপাদান রয়েছে। এমনকি এই প্যাড শরীরে থাকা অন্যান্য দাগ নির্মূলেও কার্যকর। এই প্যাডগুলো অতিরিক্ত সিবাম নিয়ন্ত্রণে, ত্বকের পুরাতন মৃত কোষ এবং মেকআপের বর্জ্যকে সরিয়ে দিয়ে, ব্রণের সংখ্যা হ্রাস করে ত্বককে করে তোলে স্বাস্থ্যবান।
ডা. জি রেড ব্লেমিশ ক্লিয়ার সুদিং টোনার 
অ্যালো এবং সিকা অস্বস্তিকর সংবেদনশীল ত্বককে শান্ত করতে সহায়তা করে এবং অন্যদিকে, প্রাকৃতিকভাবে উইলো ছাল থেকে পাওয়া স্যালিসিলিক এসিড মুখের ময়লা এবং মেকআপের অবশিষ্টাংশ সরিয়ে ত্বককে করে পরিষ্কার। এটা লালচে ভাব হ্রাস করার জন্য নিয়াসিনামাইডকে নিয়ন্ত্রণ করে; যা মূলত একটি ভিটামিন বি৩ ডেরাইভেটিভ যা ত্বক পুনরুদ্ধারে, ত্বক মসৃণ করতে এবং চেহারার বড় পোরসগুলো হ্রাস করতে কাজে দেয়।
এছাড়াও, যেসব কোরিয়ান প্রোডাক্ট ব্রণের জন্য সেরা সেগুলো হচ্ছে – মেডিকিউব জিরো ফোম ক্লিনজার, নিওজেন এ-ক্লিয়ার সুদিং এসেন্স প্যাড, মেডিহিল টি ট্রি এসেনসিয়াল ব্লেমিস কন্ট্রোল মাস্ক, বিউটি অফ জোসিয়ান গ্লো সিরাম, এপ্রিলস্কিন রিয়েল ক্যারোট সিরাম, ডা.জার্ট+ ট্রিটমেন্ট ময়শ্চারাইজার, কোসআরএক্স মাস্টার প্যাচ ইনটেনসিভ, ব্রিং গ্রীন আর্তেমিসিয়া কামিং রিপেয়ার ক্রিম, পাপা রেসিপি বোম্বি ময়েশ্চ সান এসেন্স ইত্যাদি।
লিংক: 
📞 ত্বকের সমস্যার জন্য প্রোডাক্ট সাজেশন পেতে কল করুনঃ 01790 270066 অথবা ইনবক্স করুন। 
🌐 ১০০% অরিজিনাল কোরিয়ান প্রোডাক্টঃ https://chardike.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি । সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © chardike blog 2021
0 I like it
1 I don't like it

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *