ভাগ্যের লিখা পরে নিন রাশিফল থেকে

untitled-9545

দেখতে দেখতেই ২০২০ শেষ। ২০২০ টা খুব দুঃখকষ্টে গেলেও নতুন বছর সবার ভালই যাবে সেই আশাতেই আমরা নতুন করে স্বপ্ন দেখতে শুরু করেছি। তাই ২০২১ সালের জন্য আমাদের অনেক অপেক্ষা, ভালোবাসা আর প্রত্যাশা।

সাধারণত সারা বছর ভাল আর মন্দ মিশেই যায়। হয়ত সামনের বছরও একই হবে। কিন্তু জ্যোতিষ শাস্ত্র মতে দেখতে গেলে সব রাশির মোটামুটি ভাল আর মন্দ মিলেমিশে চললেও বিশেষ পাঁচ রাশির জন্য অপেক্ষা করছে খুব খুব ভাল সময়। জানতে হবে তো এবার কোন সেই পাঁচ রাশি!

১. বৃষ রাশিঃ

মোটামুটি ভাল সময় আসতে চলেছে এই রাশির মানুষদের জন্য।সফলতা আর উন্নতি আপনার জন্য অপেক্ষা করছে। । আয়ের পথ সুন্দর ভাবে সুগম হবে এই বছরে। আপনার রাশি অনুযায়ী নবম পতি শনি নবমে অবস্থান করছে এবং একাদশ পতি বৃহস্পতির সঙ্গে মিলছে। এটি খুব ভাল ফল দেবে আপনাদের। তবে অবশ্যই চেষ্টা বা কাজের প্রতি মনোযোগ বাড়াতে হবে।

শনি কিন্তু চেষ্টা বা পরিশ্রম ছাড়া কিছু দেন না। আর এই রাশির মানুষদের মধ্যে এতদিন খুব বেশি হতাশা, দুশ্চিন্তা বেড়েই চলছিল। বলা ভাল কিছু ক্ষেত্রে তা ডিপ্রেশনের জায়গায় চলে যাচ্ছিল। এই সমস্যা থেকে বেরিয়ে এবার আপনারা অনেক বেশি কাজের উদ্যম পাবেন, কাজের পথ খুঁজে পাবেন।

২. মিথুন রাশিঃ

মিথুন রাশির মানুষদের জন্য এবার সব ঝামেলার অবসান হবে। আর্থিক দিক থেকে আপনাদের যে সমস্যা চলছিল সেটার এবার অবসান হবে। আর্থিক অবস্থান খুব ভাল না হলেও খারাপ যাবে না একেবারে। শরীর স্বাস্থ্য এইবার অনেক ভাল হবে ইনশাল্লাহ।

বিশেষ করে গায়ে ব্যথা, দাঁতের সমস্যা থাকলে সেগুলি কমার সম্ভাবনা আসছে। দাম্পত্য সম্পর্ক নিয়ে অনেকের সমস্যা ছিল। আস্তে আস্তে সেই দিকেও কিন্তু সুরাহা মিলবে।

৩. কন্যা রাশিঃ

ভাল সময় বলা যায় এই ২০২১ সাল। ধীরে ধীরে হলেও সফলতা এই বছরে আপনি পেতে পারেন।যদিও হঠাৎ করে আপনি অনেক টাকা পেয়ে যাবেন না কিন্তু সারা বছরের পরিশ্রমের একটি ভাল ফল পাবেন। কিন্তু স্থায়ী আর্থিক উন্নতির পথ খুলে যাবে। বিদ্যা, বুদ্ধি, মেধা হবে আপনার এই বছরে সাফল্যের চাবিকাঠি।

ঠাণ্ডা মাথায় তাই সিদ্ধান্ত নিতে হবে। সারা বছর বেশ উদ্যম আর প্ল্যানিং থাকবে কাজ নিয়ে। শরীর নিয়েও বেশি চিন্তার কিছু নেই। শুধু বলার, নিজের সিদ্ধান্তে একমত থাকবেন। অন্যের কথায় কাজ করতে শুরু করলে কিন্তু ফল বিপরীত হতে পারে।

৪. মকরঃ

মকর রাশির এই সময়ে শনির সাড়েসাতি চলছে। আর আমরা জানি যে সাড়েসাতি মানেই হল চিন্তা, স্ট্রেস, যা কিছু খারাপ হতে পারে সব। একটা অদ্ভুত চাপের মধ্যে থাকতে হয়। এখান থেকে আপনারা খানিক মুক্তি পেতে পারেন। শরীর নিয়ে এতদিন যে সমস্যায় ছিলেন তার থেকে খানিক ভাল হয়ে উঠবেন। তবে বাড়ির গুরুজনদের শরীর নিয়ে চিন্তা থাকবে।

আপনাদের পরিশ্রম আর চেষ্টা অনেকটা বাড়াতে হবে। তবেই কিন্তু সাফল্য তাড়াতাড়ি আসবে। ভাই বোনেদের সঙ্গে ঝামেলা থাকলে তা মিটে যাওয়ার সম্ভাবনা থাকছে। কেরিয়ারে ভাল কিছু শুরু হওয়ার যোগ থাকছে।

৫. মীন রাশিঃ

আপনাদের এবার ভাগ্য দৌড়াবে বলা যেতে পারে। আপনারা এতোদিন আপনাদের মেধার দাম পাচ্ছিলেন না। এবার কিন্তু সেটা হবে। আপনাদের যদি প্রমোশন হওয়ার কথা থাকে, এই বছর হওয়ার সম্ভাবনা আছে। বাড়ির লোকের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে।

তবে আপনাদের ধৈর্য অনেক বাড়াতে হবে। যে কাজ করছেন সেটা মন দিয়ে লেগে থেকে করলে আর্থিক উন্নতি ফিরতে বাধ্য। শরীর আপনার এবং বাড়ির লোকের উভয় ক্ষেত্রেই খুব ভাল থাকবে। সন্তানের পড়াশোনার জায়গা থেকে অনেকটা আশ্বস্ত হবেন।

আপনার রাশি কি এই পাঁচটা রাশির মধ্যে কোনও একটা? তাহলে আর চিন্তা না করে কাজে ঝাঁপিয়ে পড়ুন। যত কাজ করবেন সফলতা কিন্তু তত তাড়াতাড়ি আসবে নতুন বছরে।

1 I like it
1 I don't like it

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *