সেরা পাঁচটি অর্গানিক কোরিয়ান স্কিনকেয়ার ব্র্যান্ড

Top-5-brands
সেরা পাঁচটি অর্গানিক কোরিয়ান স্কিনকেয়ার ব্র্যান্ড
রূপচর্চার জন্য প্রতিনিয়তই নারীরা নিত্যনতুন স্কিনকেয়ার এবং বিউটিকেয়ার প্রোডাক্ট ব্যবহার করছে। কিন্তু সেগুলোর মধ্যে কোনটা অর্গানিক তা জানা অত্যন্ত গুরুত্বপূর্ণ। কেননা, কেউ অবশ্যই চাইবে না কেমিক্যালের কারণে তার ত্বকের ক্ষতি হোক। অর্গানিকের ক্ষেত্রে কোরিয়ান স্কিনকেয়ার এবং বিউটিকেয়ার প্রোডাক্টের দারুণ সুনাম রয়েছে বিশ্বব্যাপী।
কিন্তু বাজারে এত কোরিয়ান প্রোডাক্ট যে, সেসব থেকে কোনটা অর্গানিক তা খুঁজে বের করাটাও একটা মুশকিল বটে। সেই ঝামেলা থেকে আপনাকে মুক্তি দিতেই আজকের এই আলোচনা। সেরা অর্গানিক কোরিয়ান স্কিনকেয়ার ব্র্যান্ড সম্পর্কেই জানতে পারবো আজ। চলুন শুরু করা যাক –
ইনিসফ্রি 
অর্গানিক প্রোডাক্টের ক্ষেত্রে বিশেষভাবে পারদর্শী ব্র্যান্ড হচ্ছে ইনিসফ্রি কোরিয়া। কোরিয়ান বিউটি কেয়ার প্রোডাক্টের পাইওনিয়রও বলা হয় এই কোম্পানিকে। এছাড়া, তারাই প্রথম ১০০% ন্যাচারাল প্রোডাক্ট বিক্রি করা শুরু করেছিল। আপনার এবং পরিবেশের জন্য পরিবেশ বান্ধব প্রসাধনী তৈরিতে তারা প্রতিজ্ঞাবদ্ধ। তাদের অর্গানিক স্কিনকেয়ার প্রোডাক্টগুলো স্বল্প কার্বনের পাত্রে প্যাকেজ করা হয়; যা উৎপাদন করতে একদমই অল্প পরিমাণের কার্বন ডাই অক্সাইড ব্যবহার করা হয়।
তারা প্যাকেজিংয়ের ক্ষেত্রে রিসাইকেলিংয়ে বিশ্বাসী; এবং এমনকি কমলালেবুর খোসাও ব্যবহার করা হয় লেবেলিংয়ের ক্ষেত্রে। এছাড়া, পণ্য পরিবহনের সময় ক্ষতিকারক নিগর্মন গ্যাসও হ্রাস করার আপ্রাণ চেষ্টা করে থাকে তারা। আর স্কিনকেয়ারের পরিসরও সৌম্য, কার্যকারিতা এবং সাশ্রয়ের উপর কেন্দ্রীভূত থাকে।
প্রতিটা উপাদানই খুবই যত্ন এবং গুণগত মানের বিচারে নির্বাচন করা হয় আর পরবর্তীতে স্কিনকেয়ার বিশেষজ্ঞদের দ্বারা প্রোডাক্টটি তৈরি করা হয়। বর্তমানে তাদের উৎপাদিত পণ্যের প্রায় ৮০%ই ন্যাচারাল বা অর্গানিক। তাই আপনি যদি পরিবেশের জন্য ক্ষতিকারক উপাদান নেই অথচ স্কিনকেয়ারের জন্য দারুণ কার্যকর কোনো প্রোডাক্ট খুঁজে থাকেন তাহলে ইনিসফ্রি একদম পারফেক্ট।
বেনিলা কো. 
বেনিলা কো. হচ্ছে কোরিয়ান বিউটি শিল্পের অন্যতম সেরা এবং প্রতিনিয়ত নিত্যনতুন প্রোডাক্ট উৎপাদন করা একটি স্কিনকেয়ার কোম্পানি। সব ধরনের ত্বকের জন্য প্রতিনিয়ত গবেষণার মাধ্যমে নতুন প্রোডাক্ট বাজারে ছাড়ার ব্যাপারে তাদের আলাদা সুনাম রয়েছে। ব্র্যান্ডটি ত্বকের স্বাস্থ্য ও নিরাময়ের উপর জোর দিয়ে থাকে মূলত।
কোরিয়ান বিউটি কেয়ার প্রোডাক্টের সুনাম রয়েছে উদ্ভাবনী শক্তির জন্য; আর বেনিলা কো. কখনোই কাস্টমারদের এই প্রত্যাশা বিফলে যেতে দেয় না। বিশেষ এবং দুর্লভ উপাদান, আর সাথে আধুনিক প্রযুক্তিগত বিদ্যার মিশ্রণই মূলত তাদের সাফল্যের চাবিকাঠি। এটি বিশ্বের কয়েকটি স্কিনকেয়ার ব্র্যান্ডগুলোর মধ্যে একটি যা মেকআপ লাইন তৈরি করার সময় স্কিনকেয়ার এবং স্কিনের স্বাস্থ্যকে বেশি প্রাধাণ্য দেয়।
বেন্টন 
বেন্টন হচ্ছে কোরিয়ান স্কিনকেয়ার প্রোডাক্টের আরেকটি জনপ্রিয় ব্র্যান্ড। সাশ্রয়ী মূল্যে অর্গানিক ও ন্যাচারাল প্রোডাক্ট তৈরি করার লক্ষ্যে তারা বেশ ভালো এবং উচ্চমানের গবেষণা করে থাকে। ত্বক হাইড্রেট রাখতে এবং বার্ধক্যজনিত ত্বকের ভাঁজ বা দাগগুলো মোকাবিলায় তাদের প্রোডাক্ট দারুণ কার্যকরী। অতি গুণগত মানসম্পন্ন প্রাকৃতিক উপাদানগুলোকে উদ্ভাবনী সূত্রের সাহায্যে একটি ফর্মুলেশনের মধ্যে আনা হয়; এবং তা বিশ্বব্যাপী সূলভ মূল্যে কাস্টমারদের অবধি পৌঁছে দেয় বেন্টন কর্তৃপক্ষ।
পরিবেশ বান্ধব মনোভাব এবং সাশ্রয়ী মূল্যে গুণগত মানসম্পন্ন ও কার্যকরী প্রোডাক্ট সরবরাহ করার জন্য বিশেষভাবে খ্যাতি আছে বেন্টনের। ব্র্যান্ডটি বেশ সৃজনশীল এবং উদ্ভাবনীও বটে; যে জন্য তারা বৈশ্বিক স্কিনকেয়ার শিল্পে প্রাকৃতিক উপাদানসমূহের ব্যবহার দারুণভাবে কার্যকরী করে তুলছে।
নেচার রিপাবলিক 
নেচার রিপাবলিক কোরিয়াও এই তালিকা চলে আসবে সেরা পাঁচের মধ্যেই। প্রাকৃতিক উপাদানে নির্মিত তাদের প্রোডাক্ট ব্যবহারে অনেকের স্কিনকেয়ার সমস্যাও সমাধান হবার প্রমাণ পাওয়া গেছে। যেমন তাদের অ্যালোভেরা সুদিং জেল কেবলই একটি বিউটি প্রোডাক্ট নয়; বরং এটি একজিমার মতো রোগও সারাতে পারে। ব্রণ, শুষ্কতা এবং ডার্মাটাইটিসের মতো অবস্থারও উন্নতি করে এটি। এই মেকআপ ব্র্যান্ডটি এমন একটি ফর্মুলা ব্যবহার করে যা বেশ হালকা, এবং ক্ষতিকর প্যারাবেন, খনিজ তেল এবং কৃত্রিম রঙ থেকে মুক্ত।
টনি মলি 
মেকআপ ব্র্যান্ড টনি মলি অর্গানিক টমেটো থেকে একটি ফেসমাস্ক উৎপাদন করে থাকে; যা বার্ধক্য রোধ করতে এবং ত্বককে সাদা রাখতে ব্যাপক কার্যকরী। এই প্রোডাক্টটি এতটাই সৃজনশীল এবং উদ্ভাবনী যে তা টনি মলিকে বিশ্বজোড়া খ্যাতি এনে দিয়েছে। বর্তমানে তাই তারা অর্গানিক ও ন্যাচারাল উপাদানের সংমিশ্রণে প্রোডাক্ট তৈরি করার কাজেই মনোনিবেশ করেছে। তাদের এই ফেস মাস্ক টমেটোর এবং সূর্যমূখী ফুলের নির্যাস থেকে বানানো, আর দুটো প্রাকৃতিক উপাদানই ত্বকের জন্য বেশ উপকারী। ত্বকের মৃত কোষগুলোকে সরিয়ে দিয়ে ছিদ্রগুলোকে পরিষ্কার রাখে এই মাস্ক। এর অর্গানিক উপাদানগুলো স্কিনকে ডিটক্সিফাই করে এবং বার্ধক্য ও অন্যান্য নেতিবাচক প্রভাব থেকে ত্বককে সুরক্ষা দেয়।
লিংক: 

01. What Are the Best Organic Korean Skincare Brands?

02. Must to Know And Try Korean Organic Cosmetics Products. 
📞 ত্বকের সমস্যার জন্য প্রোডাক্ট সাজেশন পেতে কল করুনঃ 01790 270066 অথবা ইনবক্স করুন। 
🌐 ১০০% অরিজিনাল কোরিয়ান প্রোডাক্টঃ https://chardike.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি । সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © chardike blog 2021
1 I like it
0 I don't like it

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *